সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
সোমবার, ৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ডিবির কার্যালয়ে লুবাবা!

ডেইলি সিলেট ডেস্ক ::

শিশুশিল্পী সিমরিন লুবাবা সম্প্রতি এই খুদে শিল্পী ভীষণভাবে ট্রলের শিকার হওয়ায় তার মা জাহিদা ইসলাম জানিয়েছিলেন আইনি পদক্ষেপ নেযা হবে। মেয়েকে নিয়ে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন লুবাবার মা। আজ বুধবার (১৫ নভেম্বর) ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করা হয়েছে লুবাবার ফেসবুক থেকে। ছবিতে দেখা যাচ্ছে, ডিবি প্রধানের সঙ্গে দেখা গেছে লুবাবা। সঙ্গে ছিলেন তার মা জাহিদা ইসলাম।

এ প্রশ্নের উত্তরে লুবাবার মা বলেন, কয়েকদিন আগে থেকেই ভাবছিলাম এখানে আসব। তবে তেমন কিছু না। এমনিতেই এসেছি ওনার (ডিবি প্রধানের) সঙ্গে দেখা করতে।

সূত্রের খবর, ফেসবুকে লুবাবার নামে একের পর এক ফেক অ্যাকাউন্ট খোলা হচ্ছে। এ ছাড়া লুবাবার নামে একাধিক টিকটক অ্যাকাউন্টও খোলা হয়েছে। এ সংক্রান্ত আইনি সেবা নেয়ার জন্য লুবাবা ডিবি কার্যালয়ে যান।

এর আগে গত ২৯ অক্টোবর লুবাবার মা জাহিদা ইসলাম জেমি গণমাধ্যমকে জানান, লুবাবা বাচ্চা একটা মেয়ে। ওর নামে ফেক আইডি খোলা হচ্ছে, লুবাবা টিকটক ব্যবহার করে না। অথচ ওর নামে আইডি খুলে টিকটক করছে অনেকে। আর এসব ফেক আইডি দিয়ে মানুষকে বিভ্রান্ত ও প্রতারণা করা হচ্ছে।

তিনি আরও বলেন, মিডিয়ায় প্রচারিত বক্তব্য কেটে কেটে ভাইরাল করা হয়। ট্রল করা হয়। লুবাবা এখন আর মিডিয়ার সামনে আসতে চায় না। বাসায় কান্নাকাটি করে। ওর দাদিও কান্নাকাটি করে। এগুলো কি ঠিক? আমি ডিবিতে এসব কিছুর বিরুদ্ধে অভিযোগ করবো। আইনি ব্যবস্থা নেব। কেউ ছাড় পাবে না।

মূলত কিছু দিন আগে সংবাদকর্মী ও কনটেন্ট ক্রিয়েটরদের সঙ্গে কথোপকথনের এক পর্যায়ে লুবাবা বলেন ‘কেন্দে দিয়েছি’। মুহূর্তেই ভাইরাল হয় ওই ভিডিও। তারপর থেকেই ট্রল করা হচ্ছে তাকে নিয়ে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: